বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
ঝালকাঠিতে নির্বাচনের আওয়ামী লীগ প্রার্থীর অফিসে ভাংচুর, আটক ১

ঝালকাঠিতে নির্বাচনের আওয়ামী লীগ প্রার্থীর অফিসে ভাংচুর, আটক ১

বরিশাল রিপোর্ট ডেস্কঃ প্রথম ধাপে ঝালকাঠিতে ইউপি নির্বাচনের আওয়ামী লীগ প্রার্থীর অফিসে হামলা, আটক ১

ঝালকাঠিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে আভযোগ পাওয়া গেছে।

আজ সোমবার ভোররাতে সদর উপজেলার গাভখান ধানসিঁড়ি ইউনিয়নের মোল্লাবাড়ির ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ও ইউনিয়নের নৌকা মার্কার নির্বাচনী অফিসে আগুন দিয়ে পালিয়ে যায় দুবৃত্তরা। এরপর স্থানীয়রা দ্রুত আগুন নিভিয়ে ফেলে।

এদিকে, কাঠালিয়া উপজেলার চেচরিরামপুর ইউনিয়ন আ’লীগ চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশীদ জানান, ‘গত রাত ১০ টার দিকে বিদ্রোহী প্রার্থী জাকির ফরাজী ও ভাই জিয়া ফরাজীর নেতৃত্বে আলমগীর জোমদ্দার, ঈশাদ হাওলাদার, মাহিম হাওলাদারসহ অর্ধশতাধিক সশস্ত্র সন্ত্রাসী নির্বাচনী অফিসে হামলা ও ভাংচুর চালায়। এসময় সুমন ও রিপন নামের দুই কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করে।’ দুইটি পৃথক ঘটনায় ঝালকাঠি সদর ও কাঠালিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
এছাড়াও রবিবার (২৮ মার্চ) রাতে শেখেরহাট ইউনিয়েনের বিভিন্ন স্থানে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন সুরুজের কর্মীরা সতন্ত্র প্রার্থী শেখ নুরুল হাদীর নির্বাচনী কার্যালয়, ৪ সমর্থকের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। এসময় দুটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়। ঐদিন রাতেই শেখের হাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজাদকে গ্রেফতার করে পুলিশ। সে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana